Tricks

গল্ফ পাওয়ারের জন্য আরও ভাল টিপস

গল্ফ এমন একটি খেলা যা আপনাকে সঠিক শটটির সন্ধানে প্রায় প্রতিটি শট দিয়ে জিনিসগুলি সংশোধন করে পরিবর্তন করতে হয়।

অনেক কিছুই নিখুঁত শটে চলে আসে যে একজনের পক্ষে তাদের আয়ত্ত করার জন্য সবাই আজীবন সময় নিতে পারে তাই আমাদের সবারই পরামর্শ নেওয়া উচিত যেখানেই আমরা পরামর্শ নিতে পারি, পড়া কখনই দু’একটি রাউন্ড খেলার জায়গা নিতে পারে না তবে যখন আপনি অক্ষম হন কোর্সে পৌঁছনোরপরে শিখাই পরের সেরা জিনিসটি, এখানে কয়েকটি টিপস যা আমি আশা করি যে আপনার শক্তি এবং নির্ভুলতার উন্নতি করবে যা টার্নে আপনার গেমটি উন্নত করবে।

১. যদি আপনি এমন কোনও গল্ফারের দিকে তাকিয়ে থাকেন যাঁরা তাঁর ডাউনসুইংয়ের দিকে ঝুঁকছেন, আপনি সত্যিই গড় গল্ফারটির দিকে লক্ষ্য করছেন, আপনার পোঁদগুলি কিছুটা পার্শ্বীয় গতিবেগে চলতে হবে এবং ক্লাবটি নীচে শুরু করা উচিত, ডান হাতটি শরীরের মধ্যে আরও শক্ত হওয়া দরকার , এই সবগুলি আপনার ডাউনসুইংয়ের উপরের দোলাচলকে সরিয়ে ফেলতে হবে এবং আপনার শক্তি বাড়িয়ে তুলবে।

২. আপনার হাত পিছলে যাওয়া বন্ধ করুন এটি একটি বিরক্তিকর এবং খারাপ অভ্যাস যা আপনার যদি স্টোরেজ করা শক্তির পুরো সদ্ব্যবহার করতে চলেছেন তবে আপনার হাত আটকে রাখুন আপনাকে একটি দুর্দান্ত বিড়াল পেতে হবে।

৩. গল্ফাররা পিছলে যাওয়ার একটি সমস্যা শেষ হওয়ার পরে তাদের হাত খুব বেশি থাকে, এটি আপনার ভাল অবস্থান থেকে প্রচুর ভাল কাজকে পূর্বাবস্থায় নিয়ে আসে, আপনাকে ক্ষমতা থেকে ছিনিয়ে নেয় এবং এক সপ্তাহের সমাপ্তি উত্পাদন করে। আপনার শরীরের স্বাভাবিকভাবেই আপনার পোঁদটি আপনার বাম পাতে ঘোরানো উচিত এবং আপনার ডান নিরাময়কে মাটি থেকে নামতে দেওয়া দরকার।

৪. যদি আপনি বুঝতে পারেন যে আপনার কাঁধটি কীভাবে পরিণত হয় তবে আপনি যখন নিজের শটটি গ্রহণ করবেন তখন এটি সম্পর্কে আপনাকে ভাবতে পারা যায় এবং সঠিক কাঁধের মোড় আপনার গল্ফ গেমটিতে শক্তি এবং নির্ভুলতা উন্নত করতে পারে। আপনি যদি ভাবছেন যে এটি আপনার পিছনের সুইংয়ের দৈর্ঘ্য যা আপনাকে ভুল বলে শক্তি দেয় তবে আপনি আপনার ব্যাকসিংয়ে প্রসারিত হয়ে যাবেন কারণ এটি একটি কুণ্ডলী প্রভাব তৈরি করবে। আপনি যখন তৈরি করেছেন এমন পুরো পেশী কয়েলকে ছেড়ে দিলে শক্তিটি ডাউনসুইংয়ের পরে আসে।

৫. বলটিকে সম্বোধন করার সময় আপনার চিবুকটি যদি আপনার চিবুকের উপর ভর দিয়ে চলেছে তবে আপনি কখনই ব্যাকসিংয়ের সময় আপনার বাম হাতটি আপনার শরীর জুড়ে দুলতে পারবেন না। যদি প্রাকৃতিক পথ অবরুদ্ধ থাকে তবে আপনি অবশ্যই সুইংটি শেষ করার জন্য অন্য কোনও উপায় খুঁজে পাবেন এবং এটি আপনাকে অন্য ভুল করতে হবে যেমন আপনার ডানদিকে সামান্য বা কোনও ওজন শিফট করার মতো হবে যার ফলে এটি একটি সরু ব্যাকসিংয়ের কারণ হবে। তারপরে আপনি বলটি ছড়িয়ে দেওয়ার পরিবর্তে কাটাবেন, কেবলমাত্র একটি সাধারণ ভুলই এই সমস্ত সমস্যার কারণ হতে পারে এবং কমপক্ষে এটি নিরাময়ের জন্য একটি সহজ।

Imp. ইমপ্যাক্ট ইন্ডিকেটর এটি দুর্দান্ত পণ্য যা আপনি আপনার গল্ফ ক্লাবের মাথার উপরে স্প্রে করেন যা আপনাকে বল এবং ক্লাবটি কোথায় মিলিত হচ্ছে তা দেখতে দেয়, তারপরে আপনি ক্রমাগত মিষ্টি স্থানটি সন্ধান করতে না পারলে আপনি নিজের অবস্থান এবং দোলকে সামঞ্জস্য করতে পারেন।

আপনি কি খুব ভারী হাতে আছেন, আপনার টিকে মাটির দিকে অনেক দূরে ঠেলে দেওয়ার কারণে বলটি খুব নীচে বসতে পারে এবং এর অর্থ হল যে আপনি তখন বলটিকে উচ্চে পৌঁছানোর ঝোঁক রাখেন। সুসংবাদটি হ’ল এটি সমাধান করা সহজ সমস্যা এবং আপনার গেমটির উন্নতি অবিলম্বে। টি উত্থাপন করুন যাতে চালকের মাথার উপরের দিকে অর্ধেক গল্ফ বল চলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap