Needed, Tricks

গল্ফ এবং তীরন্দাজের মিল

গল্ফ আরও 500 বছর আগে শুরু হয়েছিল। এটি রোমান দিনগুলি পর্যন্ত ফিরে যেতে পারে। গল্ফ বলটি ছিল একটি চামড়ার থলি যা পালকযুক্ত। তাহলে কি বাচ্চারা ফিরে পিতাদের তীরের পালক নিয়ে এবং তাদের থলি ভরাট করে গল্ফের খেলা শুরু করেছিল এবং যে খেলটি তারা খেলতে চেয়েছিল তার বক্ররেখার গতি পেতে ধনুকের পরিবর্তে একটি ক্লাব ব্যবহার করেছিল?

স্কটিল্যান্ডের শেফার্ডস পালকসুলভ একটি চামড়ার বলকে আঘাত করে স্কটল্যান্ডে ফিরে গল্ফ খেলতে শুরু করেছিল। স্কটল্যান্ডে গল্ফের খেলা এত লোক খেলেছিল যে শেষ পর্যন্ত সরকার খেলাটি বন্ধ করে দিয়েছে। সরকার জনগণকে ধনুর্বিজ্ঞানের অনুশীলন করতে চেয়েছিল, যাতে তারা তাদের দেশকে রক্ষা করতে পারে। গল্ফের খেলা পুরোপুরি বন্ধ করা কি ভুল ছিল?

আজ গল্ফ কীভাবে এগিয়ে চলছে তার উত্সাহ দিয়ে বিচার করা। তারা ম্যাশি এবং নিবলিক গল্ফ ক্লাবের ব্যবহার বন্ধ করে দেওয়া ভাল ছিল এবং এর পরিবর্তে ধনুক এবং তীর ব্যবহার বাধ্যতামূলক করে তুলেছিল। এটি দুটি জিনিস সম্পাদন করতে হবে। লোকেরা তাদের তীরন্দাজ দক্ষতা উন্নত করতে পারত এবং গল্ফ ক্লাবগুলি ব্যবহার করা চালিয়ে যাওয়া লোকদের জন্য এটি একই সাথে গল্ফ খেলার গতি বাড়িয়ে দিত। এটি নিরাপদ করতে তাদের যা করতে হয়েছিল তা হ’ল টি সময়ের বিরতি ngthen বাতাসই কেবল অন্য বিপজ্জনক কারণ হতে পারে। সর্বাধিক সমস্যাটি হচ্ছিল দর্শক বা ভিড় অন্যদিকে দেখার জন্য।

এখন গল্ফ এবং তীরন্দাজের সাদৃশ্যগুলির দিকে একবার নজর দিলে, তারা ভাবতে পারে যে তারা হাতছাড়া হয়েছে। উভয় ক্রীড়া একটি খাদ, লক্ষ্য, দূরত্ব এবং নির্ভুলতা প্রয়োজন। দুটি খেলা একটি বক্ররেখা গতি সঙ্গে খেলা হয়। উভয় খেলাধুলার খেলোয়াড়দের একটি সরল বাহু এবং একটি বাঁকানো বাহু ব্যবহার করতে হয়। দুটি খেলাধুলা করার জন্য রাউন্ড রয়েছে। তীর এবং গল্ফ বল উভয়ই একটি শটে 400 গজ বা আরও ভাল যেতে সক্ষম। টুর্নামেন্টে জুনিয়র টুর্নামেন্ট অন্তর্ভুক্ত ছিল। যে কোনও একটি সরঞ্জাম বহন করা সাধারণত কাঁধের উপরে দুলানো হয়। একটি লক্ষ্যের বৃত্তটি টিনের কাপ হিসাবে প্রস্থের আনুমানিক আকার। উভয় খেলার জন্য সরঞ্জাম তাদের খাঁজ দিয়ে তৈরি করা হয়। দুটি খেলাধুলার মধ্যে একটি পার্থক্য যা সবচেয়ে বেশি দাঁড়িয়ে আছে, একটিতে নোকের প্রয়োজন হয় এবং অন্যটির সাথে খেলতে নিবলিকের প্রয়োজন হয়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap