Needed, Tips

ফেয়ারওয়ে থেকে পিচিংয়ের ছয়টি কী

সঠিক পিচিং আপনার গল্ফ প্রতিবন্ধকতা হ্রাস করে। পিনের কাছে পিচ করে তিনটি স্ট্রোককে দুটিতে পরিণত করা আপনার স্কোরগুলি থেকে স্ট্রোক কেটে দেয়। পর্যাপ্ত স্ট্রোক কাটুন এবং আপনি আপনার প্রতিবন্ধকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবেন। ফেয়ারওয়ে থেকে সঠিকভাবে পিচ শেখা আপনার গেমটির উন্নতির জন্য গুরুত্বপূর্ণ to

ফেয়ারওয়ে থেকে নির্ভুলভাবে পিচিং করা, যেমনটি আমি আমার গল্ফ পাঠে উল্লেখ করেছি, ভাল দূরত্ব নিয়ন্ত্রণের প্রয়োজন। এটি অর্জন করা সহজ নয়। প্রবণতাটি আপনার দুলটি খুব দীর্ঘ হতে পারে, এক্ষেত্রে ক্লাবহেড প্রভাবের মাধ্যমে হ্রাস পায় বা খুব সংক্ষিপ্ত, এক্ষেত্রে ক্লাবহেডকে প্রভাবের মধ্য দিয়ে ঠাট্টা করা হয়। যে কোনও উপায়ে আপনার স্ট্রোকের জন্য ব্যয় হয়, আপনার গল্ফ স্কোর এবং আপনার গল্ফ প্রতিবন্ধকতা স্ফীত করে।

ফেয়ারওয়ে থেকে নির্ভুলভাবে পিচ শেখা একটি দ্বি-পর্যায়ে প্রক্রিয়া। এক পর্যায়ে আরও ভাল কৌশল তৈরি করা জড়িত। আপনি যখনই যান গল্ফ পাঠ এবং অনুশীলন সীমাতে কৌশলতে কাজ করতে পারেন। দ্বিতীয় পর্যায়ে কীভাবে দূরত্ব বিচার করা যায় তা শেখার সাথে জড়িত। আপনি কেবল গল্ফ পাঠ গ্রহণ বা গল্ফ টিপস পড়া থেকে দূরত্ব বিচার করতে শিখতে না পারলেও তারা শিখার প্রক্রিয়াটি সহজতর করতে পারে।

উন্নত কৌশল তৈরির জন্য এখানে 6 টি কী রয়েছে:

  1. ঠিকানায় পরিবর্তন করুন
  2. অবস্থান খুলুন
  3. লক্ষ্য ক্লাবফেস
  4. একটি সংক্ষিপ্ত ব্যাকসুইং করুন
  5. বাম দিকটি পরিষ্কার করুন
  6. ক্লাবহেড রিলিজ করুন

কৌশলটিতে ঠিকানাটিতে দুটি সূক্ষ্ম পরিবর্তন সহায়তা করে। যেহেতু আপনাকে বলটিকে একটি চকচকে, উতরাইয়ের ধাক্কা দিয়ে আঘাত করতে হবে, (1) আপনার অবস্থানের মাঝখানে অবস্থানটি এবং (২) নিশ্চিত করুন যে ক্লাবটির খাদ এবং আপনার বাম বাহু (ডানদিকের জন্য) একটি সরলরেখায় রয়েছে, বল-তুর-টার্ফের যোগাযোগ নিশ্চিত করা।

এছাড়াও, ঠিকানাটিতে আপনার অবস্থানটি একটু খুলুন। এটি আপনাকে প্রভাবের মাধ্যমে বাম দিকটি সাফ করতে সক্ষম করে। যদিও এটি একটি ছোটখাট জিনিসের মতো মনে হচ্ছে, এটির উপরেও প্রভাবিত দুটি পরিবর্তনের মতোই এর প্রভাব রয়েছে। উন্মুক্ত অবস্থান থাকা সত্ত্বেও ক্লাবফেসটি সরাসরি লক্ষ্যবস্তুতে লক্ষ্য করুন, যেমন আপনার পা সমান্তরাল হয়।

আপনার অবস্থানটি খোলার ফলে আপনার ব্যাকসুইং সংক্ষিপ্ত হয়ে যায়, যেহেতু এটি নিম্ন শরীরের চলাচলকে আটকায়। ক্লাবের উপর চেপে বসে ক্লাস নিয়ন্ত্রণ বাড়িয়ে দেওয়ার সময় আপনার ব্যাকসুইও সংক্ষিপ্ত করে তোলে। আপনার হাত যতই বলের কাছাকাছি থাকবে ততই আপনার নিয়ন্ত্রণ আরও ভাল। তবুও, আপনার স্বল্পতর সুইং সত্ত্বেও, আপনার ওজন সঠিকভাবে স্থানান্তর করতে হবে,

উন্মুক্ত অবস্থান এবং বাম দিকটি পরিষ্কার হয়ে গেলে, আপনার হাতে বল স্কোয়ারে আঘাত করার মতো জায়গা রয়েছে। ইফেক্টের মাধ্যমে ক্লাবহেডকে অবাধে ছেড়ে দিন এবং তারপরে আপনার ফলো-এর মাধ্যমে সহজেই সরান। আরও ভাল কৌশল তৈরিতে সহায়তা করতে এই পরামর্শগুলি ব্যবহার করুন।

আপনার কৌশলটিতে কাজ করার পাশাপাশি, আপনাকে দূরত্ব নিয়ন্ত্রণ উন্নত করতে হবে। দুর্ভাগ্যক্রমে, এটি করার একমাত্র উপায় অনুশীলন। আপনি যত বেশি অনুশীলন করবেন তত ভাল পাবেন। পরের বার আপনি যখন আপনার পিচিংয়ের অনুশীলন করছেন তখন মনে রাখার জন্য নীচে আরও দুটি পরামর্শ দেওয়া হল:

দেহ-নিয়ন্ত্রিত পদ্ধতিটি অনুশীলন করুন
দূরত্বে সহায়তা করার জন্য একটি পদ্ধতির হ’ল দেহ-নিয়ন্ত্রিত পদ্ধতি। এটি আমার গল্ফ টিপসে আমি যে মতামত নিয়ে কথা বললাম এটি একটি কৌশল ’s আপনার স্বাভাবিক পিচিং ঠিকানার অবস্থানটি ধরে নিন তবে আপনার বুক জুড়ে এবং আপনার বগলের নীচে একটি তোয়ালে রাখুন। অতিরিক্ত নিয়ন্ত্রণের জন্য গ্রিপ থেকে নীচে নেমে আসুন এবং আপনি সুইং করার সময় তোয়ালেটি আপনার বগলের নীচে রেখে সংক্ষিপ্ত কমপ্যাক্ট দোল তৈরি করুন।

একই সাথে, আপনার শরীরের পালাটির গতিও পরিবর্তিত করুন। আপনার যদি 20-গজ শট থাকে তবে প্রতি ঘন্টা 20 মাইল আপনার দেহকে ঘুরিয়ে দেওয়ার দিক থেকে ভাবুন। আপনার যদি 30-ইয়ার্ড শট থাকে তবে প্রতি ঘন্টা 30 মাইল আপনার দেহকে ঘুরিয়ে দেওয়ার শর্তে ভাবেন। শট যত দীর্ঘ হবে তত দ্রুত আপনার দেহ ঘুরিয়ে দেবে। আপনার দূরত্ব নিয়ন্ত্রণ উন্নত করতে এই পদ্ধতিটি ব্যবহার করে দেখুন। এছাড়াও, আপনার শটের দৈর্ঘ্য পৃথক করুন যাতে আপনি বিভিন্ন দৈর্ঘ্যে অনুশীলন পাবেন।

একটি “পিচিং জোন” প্রতিষ্ঠা করুন
পিচিং জোন স্থাপনের কাজ করুন — এমন একটি নিরাপদ অঞ্চল যেখানে আপনি কেবল আরামদায়ক এবং আত্মবিশ্বাসী পিচিংই নন। একবার আপনি অঞ্চলটি তৈরি করার পরে, পরের বার আপনি গল্ফ করুন it লক্ষ্যটি হ’ল সবুজটির কাছে যাওয়ার সময় আপনার শটগুলি জোনে অবতরণ করা, যাতে আপনার আরও সহজ শট থাকে।

টুর্নামেন্ট চলাকালীন জোসে মারিয়া ওলাজাবাল এই পদ্ধতিটি ব্যবহার করেছিলেন। টি থেকে ঝামেলা জাগিয়ে তিনি তার ক্যাডিকে জিজ্ঞাসা করলেন: “আমার পরবর্তী শটটির জন্য কী ক্লাব আমাকে পতাকাটির জন্য ৯২ গজ দেয়?” এক ধাপ এগিয়ে ভেবে ওলাজাবাল ফেয়ারওয়েতে এমন একটি জায়গা খুঁজছিলেন যেখানে তিনি আত্মবিশ্বাসী যে তিনি পারতেন সমান সংরক্ষণ করতে উপর থেকে নিচে যান। এটাই ছিল তাঁর জন্য শক্তি। একটি “পিচিং জোন” স্থাপন আপনাকে ওলাজাবলের মতো খেলতে শক্তি দেয়।

পরের বারের ফেয়ারওয়ে থেকে পিচিংয়ে সহায়তা করার জন্য এই ছয়টি কী ব্যবহার করুন এবং আপনি শটগুলি দ্রুত নামা শুরু করার বিষয়ে নিশ্চিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap