Tips, Tricks

আরও ভাল গল্ফ জন্য স্ট্যান্ড এবং সুইং 6 টিপস

নিখুঁত স্ট্রোকটি হ’ল আমরা সকলেই সেই অধরা জিনিসটির জন্য চেষ্টা করি, রাতের বেলা আমাদের বিছানায় শুয়ে আমাদের মুখের হাসি dream কারণ আমরা স্বপ্ন দেখি যে সেই ড্রাইভটি সোজা এবং সত্যিকারের ফেয়ারওয়ের মাঝখানে নেমে যাবে বা সেই পুটটি কাপে নামবে ping এর মসৃণ 50 গজ রান শেষ।

দুর্ভাগ্যবশত বাস্তবতা কামড়ায় যখন আমরা টিতে উঠি এবং আমাদের শট তৈরি করি, সেই মাতামাতি উদ্বেগগুলি মনের দিকের পিছনে শুরু হয়, আমার পা অনেক দূরে, বলের দিকে আমার চোখ, আমার চিবুকটি আমার পিছনেও খুব দুলছে অগভীর, এই সিদ্ধান্তহীনতা এবং সন্দেহ আপনাকে আপনার খেলা থেকে দূরে সরিয়ে দিতে পারে, তাই আপনার দোল এবং অবস্থানের উন্নতির জন্য কিছুটা সময় নিন এবং এই টিপসগুলি পড়ুন, যদি আপনি কমপক্ষে কিছু না শিখেন তবে আপনি এখন জানেন যে আপনি ঠিক পাশাপাশি সব কিছু করছেন know এবং সেই সন্দেহটি হ্রাস করা যায় এবং স্বপ্নের স্ট্রোক দ্বারা প্রতিস্থাপন করা যেতে পারে যা আপনি সর্বদা আপনার ভিতরে ছিলেন।

  1. আপনার অবস্থান খুব সংকীর্ণ? একটি সংকীর্ণ অবস্থান গল্ফারের জন্য ভারসাম্যজনিত সমস্যা সৃষ্টি করতে পারে, এটি অস্থিতিশীল বেসও তৈরি করে এবং এর ফলে আরও ভারসাম্যজনিত সমস্যা দেখা দিতে পারে এবং তাই দুষ্টচক্র অব্যাহত থাকে। দুর্বল ভারসাম্যের সমস্যা সমাধানের জন্য আপনার কিছুটা প্রশস্ত অবস্থান নেওয়া উচিত, আপনার পায়ের আঙ্গুলগুলি কিছুটা ছড়িয়ে দেওয়া উচিত। সীসা পাদদেশটি প্রায় 30 ডিগ্রি পর্যন্ত ছড়িয়ে দেওয়া উচিত, এই সামঞ্জস্যগুলি তৈরি করুন এবং আপনি চক্রটি ভেঙে ফেলুন, আপনার বেসটি স্থিতিশীল এবং আপনার ভারসাম্য পুনরুদ্ধার করা হবে।

২. ক্লাবটি যখন বলটিকে সম্বোধন করে তখন কি আপনার হাতগুলি আপনার শরীরের খুব কাছে থাকে?
এটি ক্লাবের চাপটি সীমাবদ্ধ করতে পারে এবং এটি খুব সংকীর্ণ হতে পারে, আপনার চাপকে আরও উন্নত করতে আপনাকে আরও কিছুটা পৌঁছাতে হবে যা আরও প্রশস্ত চাপ তৈরি করে এবং দূরত্বকে উন্নত করে।

৩. ব্যাক সুইং চলাকালীন দোলাচলা এড়ানো চলুন, যদি আপনার পিছনে দুলতে প্রবণতা থাকে তবে এটি আপনার দোলকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ করতে পারে, এটি কারণ আপনি আপনার পিভট পয়েন্টটি ঘুরিয়ে নিচ্ছেন না এবং ওজন আপনার পিছনের পাটির জন্য খুব বেশি হয়ে যায়, আপনি মুক্ত বোধ করা উচিত আপনার ওজনটি আপনার পিছনের পাতে কেবলমাত্র অভ্যন্তরে স্থানান্তরিত করতে, আপনার এই সমস্যাটি সমাধান করার জন্য দোলানোর চেয়ে মোড় নেওয়ার দিকে আরও মনোনিবেশ করা উচিত।

৪. আপনি যখন গল্ফ খেলছেন তখন আপনার শক্তিকে দুর্বল করে তুলবে এমন একটি জিনিস হ’ল আপনার ক্লাবকে আপনার শরীরের খুব কাছাকাছি রাখবে, এই সমস্যাটি সংশোধন করার এবং সেই শক্তি ফিরে পাওয়ার উপায় আপনার হাতকে আপনার শরীর থেকে দূরে সরিয়ে দেওয়া is আপনার ক্লাবটি আপনার ডানদিকে কারও হাতে তুলে দিচ্ছিল, আপনাকে অবশ্যই আপনার ভারসাম্য বজায় রাখতে হবে।

  1. একটি বৃহত্তর চাপ এবং আরও শক্তি পেতে আপনার অধিকার নিশ্চিত করা দরকার
    কনুই আপনার শরীর থেকে দূরে থাকে, প্রচুর গল্ফাররা কনুইকে তাদের দেহের খুব কাছে রাখে এবং এর ফলে শক্তি হ্রাস হয় এবং আপনার গেমটি মারাত্মকভাবে সীমাবদ্ধ করে।

Back. পিছনের সুইং চলাকালীন আপনার ওজন আপনার সামনের পায়ের দিকে না বাড়ানোর বিষয়ে মনোনিবেশ করুন, এটি একটি বিপরীত পিভট হতে পারে, যা ক্ষয়ক্ষতি হ্রাস করতে পারে, আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে আপনি নিজের ওজনকে আপনার পিছনের পাতে স্থানান্তরিত করেছেন তবে এত বেশি নয় যে আপনার ভারসাম্য হ্রাস হওয়ার ঝুঁকি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share via
Copy link
Powered by Social Snap